রাবি আন্তঃকলেজ এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩৯তম আন্তঃকলেজ এ্যাথলেটিক্স প্রতিযোগিতা আজ রবিবার থেকে বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে শুরু হয়েছে। আজ (৫ফেব্রুয়ারী)রবিবার সকালে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।

তিনি অংশগ্রহণকারী খেলোয়াড়দের কুচকাওয়াজে অভিবাদনও গ্রহণ করেন। দুই দিনব্যাপী এ প্রতিযোগিতায় ৪১টি ইভেন্টে ১৭টি টিমের প্রায় একশত পঞ্চাশ জন প্রতিযোগী অংশ নিচ্ছে।

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণকারী হলের প্রাধ্যক্ষ ও অধিভুক্ত কলেজ দলের প্রধানগণ নিজ নিজ দলের পতাকা উত্তোলন করেন। এরপর কৃতি খেলোয়াড় শিরিন আক্তার ও কামরুল ইসলাম মশাল প্রজ্জ্বালন করেন। অনুষ্ঠানে খেলোয়াড়দের পক্ষে জাকিয়া সুলতানা ও আসলাম হোসেন এবং ক্রীড়া কর্মকর্তাদের পক্ষে ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান শপথবাক্য পাঠ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ, এ্যাথলেটিক্স এন্ড একুয়াটিক্স সাব-কমিটির সভাপতি প্রফেসর শিবলী সাদিক, অনুষদ অধিকর্তা, হল প্রাধ্যক্ষ ও বিভাগীয় সভাপতিবৃন্দ, প্রক্ট প্রফেসর মো. মজিবুল হক আজাদ খান, শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক চৌধুরী মনিরুজ্জামানসহ সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আগামীকাল ৬ ফেব্রুয়ারি সোমবার বিকেলে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

পছন্দের আরো পোস্ট