চুয়েট চিকিৎসা সহায়তা তহবিলের রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে চুয়েট প্রাক্তন ছাত্র সমিতির সহযোগিতায় গড়া চুয়েট চিকিৎসা সহায়তা তহবিলের রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেছেন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। WE for US স্লোগানে যাত্রা শুরু করা এই তহবিল সকল চুয়েটিয়ানের জন্য, চুয়েটিয়ানদের অর্থায়নে গঠিত ও চুয়েটিয়ানদের দ্বারা পরিচালিত।

এ উপলক্ষে আজ (৫ ফেব্রুয়ারি) রবিবার ক্যাম্পাস গোলচত্তরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, এটা অত্যন্ত মহতী ও মানবিক উদ্যোগ। বিবিধ মারাত্নক ব্যাধি, দুর্ঘটনাসহ বিভিন্ন অনাকাঙ্খিত ঘটনার শিকারদের অনেকে ব্যয় নির্বাহ করতে পারে না। এজন্য চুয়েটের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অর্থ সংস্থানের মত কঠিন পদক্ষেপ নিয়েছে। আমি চুয়েট চিকিৎসা সহায়তা তহবিলের সার্বিক সাফল্য কামনা করছি।

Post MIddle

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর চট্টগ্রাম অঞ্চলের প্রধান প্রকৌশলী নিখিল চন্দ্র চৌধুরী, শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী দেবব্রত দাশ রানা, ডেপুটি ম্যানেজার শফি উদ্দিন আহমেদ,

চুয়েটের গ্রিন ফর পিস’র সভাপতি নূর হোসেন রাজু, সাধারন সম্পাদক আবুজার লস্কর প্রমুখ।

পছন্দের আরো পোস্ট