কুয়েটে আইকিউএসি প্রশিক্ষণ কর্মশালা

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত “ কারিকুলাম কনসেপ্ট, মডেলস এন্ড ডেভেলপমেন্ট স্ট্রেটেজি: মডিউল-১” শীর্ষক ট্রেইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি)  সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের ‘ডিসট্যান্স লারনিং থিয়েটারে’ আয়োজিত ট্রেইনিং প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

Post MIddle

ট্রেইনিং প্রোগ্রামের রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে টেকনিক্যাল সেশন পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব এডুকেশন এন্ড রিসার্স এর প্রফেসর ড. এস.এম. হাফিজুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং সঞ্চালনা করেন জনসংযোগ ও তথ্য শাখায় কর্মরত সেকশন অফিসার (গ্রেড-১) মনোজ কুমার মজুমদার।

টেকনিক্যাল সেশন শেষে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, পরিচালকবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।##

পছন্দের আরো পোস্ট