রাবি জনসংযোগ প্রশাসক ও ছাত্র উপদেষ্টার সঙ্গে সাংবাদিকদের সাক্ষাত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান ও ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছে রবি রিপোর্টার্স ইউনিটির (রুরু) নব গঠিত কমিটির সদস্যরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ছাত্র উপদেষ্টা ও দুপুর ১২ টায় জনসংযোগ দফতরের প্রশাসকের সঙ্গে এ সাক্ষাত করেন।

সংগঠনের নব গঠিত কমিটির সভাপতি কায়কোবাদ খান (জনকন্ঠ) ও সাধারণ সম্পাদক হুসাইন মিঠুর (সানশাইন) নেতেৃত্বে এসময় উপস্থিত ছিলেন রুরু’র কোষাধ্যক্ষ শিহাবুল ইসলাম (দৈনিক করতোয়া), যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক খান (সংবাদ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক মাহফুজ মুন্না (দৈনিক রাজবার্তা), দফতর সম্পাদক মর্তুজা নুর (উত্তরা প্রতিদিন), প্রচার সম্পাদক আহমেদ ফরিদ (আলোকিত সময়)।

Post MIddle

আরো উপস্থিত ছিলেন, প্রকাশনা বিষয়ক সম্পাদক ইউনুস হৃদয় (দৈনিক রাজশাহী), সহক্রীড়া সম্পাদক হাসান মাহমুদ (ওয়ান নিউজবিডি) সংস্কৃতি বিষয়ক সম্পাদক অধরা মাধুরী (ঢাকা ট্রিবিউন), সহসংস্কৃতি বিষয়ক সম্পাদক উজ্জ্বল হোসেন (বাংলা টপ নিউজ), , প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাইসা জান্নাত (ভোরের কাগজ), সদস্য জুলহক জুয়েল (পদ্মা টাইমস, ক্রীড়া সম্পাদক), খুর্শিদ রাজীব, আরাফাত রাহমান, হারুণ অর রশিদ ও রিজভী আহমেদ প্রমুখ।

সাক্ষাৎকালে জনসংযোগ দফতরের প্রশাসক ও ছাত্র উপদেষ্টা রাবি ক্যাম্পাসে দক্ষতার সঙ্গে সাংবাদিকতা চর্চা করায় রুরু’র সকল সাংবাদিকের ভূয়শী প্রশংসা করেন।##

পছন্দের আরো পোস্ট