ইউজিসি চেয়ারম্যানের সাথে সেলাঙ্গর ইউনিভার্সিটির ডেপুটি ভাইস-চ্যান্সেলরের সাক্ষাৎ

প্রফেসর ড. মোঃ নর বিন নাওয়াই, ভাইস-প্রেসিডেন্ট / ডেপুটি ভাইস-চ্যান্সেলর (এডমিনিস্ট্রেশন, প্লানিং এন্ড গ্লোবাল এনগেজমেন্ট), ইউনিভার্সিটি সেলাঙ্গর সোমবার (১৬ জানুয়ারি) ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান-এর সাথে তাঁর দপ্তরে এক সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তাঁর সাথে প্রফেসর ড. মোখতার বিন আবদুল্লাহ, ভাইস-প্রেসিডেন্ট / ডেপুটি ভাইস-চ্যান্সেলর (একাডেমিক, রিসার্চ এন্ড ইন্ডাস্ট্রিয়াল এনগেজমেন্ট), ইউনিভার্সিটি সেলাঙ্গর উপস্থিত ছিলেন।

প্রফেসর মান্নান প্রতিনিধি দলকে স্বাগত জানান এবং বাংলাদেশের উচ্চশিক্ষার সামগ্রিক চিত্রসহ ইউজিসি’র ভূমিকা এবং কার্যাবলি সম্পর্কে তাঁদেরকে অবহিত করেন।

Post MIddle

সাক্ষাৎকালে প্রতিনিধি দলটি বলেন যে, ইউনিভার্সিটি সেলাঙ্গর এদেশে উচ্চশিক্ষায় অবদান রাখার জন্য বাংলাদেশে তাঁদের শাখা ক্যাম্পাস প্রতিষ্ঠা করতে চায়। এখানে উল্লেখ্য যে, ইউনিভার্সিটি সেলাঙ্গর মালয়েশিয়ার একটি উচ্চমানের পাবলিক বিশ^বিদ্যালয়। প্রতিনিধি দল এদেশে তাঁদের শাখা ক্যাম্পাস প্রতিষ্ঠার জন্য ইউজিসি এবং বাংলাদেশ সরকারের সহযোগিতা চায়।

ইউজিসি চেয়ারম্যান বলেন যে, বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশন উচ্চশিক্ষার আন্তর্জাতিকীকরণে সর্বদা বিশ^াসী। তবে, উচ্চশিক্ষাস্তরে শিক্ষার গুণগতমান অবশ্যই বজায় রাখতে হবে। ইউজিসি’র পক্ষ থেকে তিনি প্রতিনিধি দলকে প্রয়োজনীয় সহযোগিতার আশ^াস প্রদান করেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট