হাবিপ্রবি টিএসসিতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আজ (৮জানুয়ারী ) রবিবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, দিনাজপুর কেন্দ্রের উদ্যোগে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রজুক্তি বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

উক্ত শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. রুহুল আমিন।

Post MIddle

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, দিনাজপুর কেন্দ্রের সহ.সভাপতি ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী এর সভাপতিত্বে উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. বলরাম রায়, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুর রহমান, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, দিনাজপর কেন্দ্রের সাধারন সম্পাদক মো. খলিলুর রহমান, হাবিপ্রবি’র সহকারী প্রক্টর মো. সফিকুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. রুহুল আমিন বলেন, দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ উদ্যোগ। এই ভালো উদ্যোগ গ্রহনের জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশকে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে এবং তাদেরকে সহযোগিতা করার জন্য সামাজিক সংগঠন ও বিত্তশালীদের প্রতি আহ্বান জানান তিনি।

পছন্দের আরো পোস্ট