এমএসআই ২০০ সিরিজ মাদারবোর্ড বাজারে আনল ইউসিসি

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার এক অভিজাত হোটেলে আড়ম্বর পূর্ন এক অনুষ্ঠানের মাধ্যমে উম্মোচিত হলো MSI ব্রান্ডের ২০০ সিরিজ মাদারবোর্ড। দেশের স্বনামধন্য পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি’র আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিসি এর হেড অব চ্যানেল সেলস্, সিনিয়র এজিএম মিঃ শাহীন মোল্লা, সিনিয়র ম্যানেজার-প্রোডাক্ট, মিঃ জয়নুস সালেকীন ফাহাদ, Micro Star International (MSI) এর এশিয়া প্যাসিফিক রিজিওনের সেলস্ স্পেশালিষ্ট মিঃ কেন সাং, MSI এর এশিয়া প্যাসিফিক রিজিওনের একাউন্ট ম্যানেজার মিঃ গ্যারি চিউ, দেশের প্রথম সারির অন্তত ৮০টি কম্পিউটার বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, প্রফেশনাল গেমার এবং উল্লেখযোগ্য সংখ্যক সাংবাদিক ও গণমাধ্যমকর্মী।

প্রথমেই মঞ্চে আসেন মিঃ কেন সাং যিনি Micro Star International Ltd. সম্পর্কে মূল্যবান তথ্য তুলে ধরেন এবং MSI এর পণ্য কিভাবে উত্তর উত্তর বিশ্বব্যাপি জনপ্রিয়তা লাভ করে তা সুন্দর ভাবে তুলে ধরেন। সেই সাথে বাংলাদেশের বাজারে MSI এর পণ্যের ব্যাপক জনপ্রিয়তার কথা তিনি বিশেষ ভাবে উল্লেখ করেন।

এর পরে মঞ্চে আসেন MSI এর এশিয়া প্যাসিফিক রিজিওনের একাউন্ট ম্যানেজার মিঃ গ্যারি চিউ। তিনি MSI এর ২০০ সিরিজ মাদারবোর্ডের বিশেষ বিশেষ বৈশিষ্ট্য গুলো সুন্দর ভাবে উপস্থাপন করেন। নতুন সিরিজের মাদারবোর্ড গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার পাশাপাশি তিনি দর্শকদের তাত্ক্ষনিক ভাবে বিভিন্ন প্রশ্ন করেন এবং সঠিক উক্তর প্রদানকারীদের মধ্যে MSI এর মাউস, মাউস প্যাড সহ বিভিন্ন আকর্ষনীয় পুরস্কার প্রদান করেন। পরবর্তিতে মঞ্চে আসেন ইউসিসি এর এসিষ্টেন্ট প্রোডাক্ট ম্যানেজার আসিফ আন্দালিব হক যিনি MSI এর পণ্য বাংলাদেশের বাজারে বিপননের ক্ষেত্রে গৃহীত বিভিন্ন পদক্ষেপগুলো উপস্থাপন করেন। এর পর প্রফেশনাল গেমারদের পক্ষ থেকে RV গেমীং এর প্রতিষ্ঠাতা সদস্য মিঃ সাফি এই সিরিজের রোর্ডগুলো নিয়ে মূল্যবান কিছু তথ্য তুলে ধরেন।

Post MIddle

পরবর্তীতে মঞ্চে আসেন ইউসিসি’র হেড অব চ্যানেল সেলস্, সিনিয়র এজিএম শাহীন মোল্লা যিনি তার বক্তব্যের শুরুতেই আগত অতিথিদের আন্তরিক শুভেচ্ছা জানান এবং দীর্ঘদিন যাবত্ ব্যবসায়ের সাথে সম্পৃক্ত থেকে ব্যবসায়ের উন্নতি সাধনের জন্য সকল ব্যবসায়িক প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সবশেষে উপস্থিত হন ইউসিসির সিনিয়র ম্যানেজার প্রোডাক্ট জয়নুস সালেকীন ফাহাদ যিনি সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি MSI পণ্যগুলো সারাদেশ ব্যাপি বিপননের ক্ষেত্রে ব্যবসায়িক প্রতিষ্ঠানদের গুরুত্বের কথা উল্লেখ করেন। তিনি আরও উল্লেখ করেন তাদের সহযোগীতা ছাড়া দেশের বাজারে নিত্য নতুন পণ্য মানুষের দোড়গোড়ায় পৌছানো সম্ভব নয়। আর সেই সাথে আশা প্রকাশ করেন ভবিষ্যতেও এই সহযোগীতা অব্যহত থাকবে এবং ব্যবসায়িক সাফল্য অর্জনের পাশাপাশি আধুনিক নিত্য নতুন সব পণ্য দেশের মানুষ সহজেই গ্রহণ করতে পারবে।

অনুষ্ঠান শেষ হয় MSI200 সিরিজের পণ্য গুলোর মোড়ক উম্মোচনের মাধ্যমে। এ সময় ইউসিসি’র এজিএম, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার এবং MSI এর প্রতিনিধি ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন দেশের আইটি ও দৈনিক গণমাধ্যমের সম্মানিত ব্যক্তিরা।  উল্লেখ্য, ইন্টেল চিপসেট এর MSI 200 সিরিজ মাদারবোর্ড গুলো ইন্টেল সেভেন জেন ক্যাবিলেক সিরিজ প্রসেসর এর জন্য বিশেষ ভাবে তৈরী। মাদারবোর্ড গুলোতে সর্বাধুনিক প্রযুক্তি যেমন অডিও বুষ্ট প্রো, বায়োস ফ্ল্যাশব্যাক প্লাস, 3X টারবো M.2 স্লট, ভি আর বুষ্ট, মিসটিক লাইট সিঙ্ক সহ বিভিন্ন প্রযুক্তি সংযোজন করা হয়েছে। পণ্য গুলো এখন থেকে বাংলাদেশের বাজারে সর্বত্র পাওয়া যাবে।

পছন্দের আরো পোস্ট