কানাডিয়ান ইউনিভার্সিটিতে স্কুল অব ল এর সেমিনার

স্কুল অব ল-এর উদ্যোগে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ‘হিউম্যান রাইটস: ক্যান দি ইউএন হেল্প?’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে আয়োজিত এ সেমিনারের উদ্বোধন করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চৌধুরী নাফিজ শারাফাত। অনুষ্ঠান পরিচালনা করেন স্কুল অব ল-এর হেড ও এসোসিয়েট প্রফেসর ড. সৈয়দ সরফরাজ হামিদ।

Post MIddle

সেমিনারে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের এ্যাডভোকেট এবং সোস্যাল ডায়ালগ এ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্স (আইএলও)-এর প্রোগ্রাম ডাইরেক্টর ড. উত্তম কুমার দাস, বিশ্বব্যাংক ও পরিবেশ মন্ত্রণালয়ের সিনিয়র কনসালট্যান্ট (লিগ্যাল এক্সপার্ট) ব্যারিস্টার জেনিফার আশরাফ, স্ট্রেন্থেনিং অব স্টেট এ্যান্ড কমিউনিটি ইনিসিয়েটি ফর দি প্রিভেনশন এ্যান্ড রিডাকশন অব ভায়োলেন্স এগেইনস্ট উইম্যান প্রোজেক্টের প্রেজেক্ট ডাইরেক্টর (নারীপক্ষ) মিস. রওশন আরা এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের এ্যাভোকেট ব্যারিস্টার এম. কামরুজ্জামান স্বাধীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর উপ উপাচার্য প্রফেসর ড. জেমস গোমেজ, স্কুল অব বিজনেস-এর হেড ও এসোসিয়েট প্রফেসর জনাব এস.এম. আরিফুজ্জামান, স্কুল অব কমিউনিকেশন্স-এর কো-অর্ডিনেটর ও ফিল্ম এ্যান্ড টিভি প্রোগ্রামের লেকচারার তুষার নবী প্রমুখ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট