কনফারেন্স যোগ দিতে রুয়েটে ভিসি’র অষ্ট্রেলিয়ায় গমন

RUET“এর্নাজি এন্ড পাওয়ার বিষয়ক ICEP ২০১৬” শীর্ষক আন্তর্জাতিক কনফান্সে অংশ নিতে অষ্ট্রেলিয়া গেছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ।

মঙ্গলবার রাতে উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগের নেতৃত্বে রুয়েটের তিন সদস্যের একটি প্রতিনিধি দল অষ্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা করেন। প্রতিনিধি দলের অপর দু’জন সদস্য হচ্ছেন যন্ত্রকৌশল বিভাগের প্রধান ড. মোঃ এমদাদুল হক এবং একই বিভাগের প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম।

Post MIddle

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগের নেতৃত্বে রুয়েটের এই প্রতিনিধি দলটি সিডনির আরএমআইটি ইউনির্ভাসিটিতে অনুষ্ঠিত্য “এর্নাজি এন্ড পাওয়ার বিষয়ক ICEP ২০১৬” শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্সে অংশগ্রহণ করবেন। এছাড়া প্রতিনিধি দলটি সিডনির আরএমআইটি ইউনির্ভাসিটি এবং মের্লবোনে ইউনির্ভাসিটি অব নিউ সাউথ ওয়েলেস কর্তৃপক্ষের সাথে শিক্ষা ও গবেষণার মানোন্নয়ন বিষয়ক সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করবেন।

রুয়েট প্রতিনিধি দলের এই সফর অষ্ট্রেলিয়ার দু’টি সুনামধন্য বিশ্ববিদ্যালয় এবং রুয়েটের সাথে শিক্ষক ও শিক্ষার্থী বিনিময় এবং শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখবে বলে জানিয়েছেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ।

পছন্দের আরো পোস্ট