সাতক্ষীরা প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের শুভেচ্ছা

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. নজরুল ইসলাম বলেন, সাতক্ষীরার সাংবাদিক সমাজ তাদের অনুসন্ধানী রিপোর্ট প্রকাশ করে বার বার দেশ জুড়ে সমাদৃত হয়েছেন। তারা এ অঞ্চলের সমস্যা, তার সমাধান এবং সম্ভাবনার কথা তুলে ধরে সাতক্ষীরার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এই ধারা আগামিতেও অব্যাহত থাকবে এমন আশাবাদ প্রকাশ করে তিনি বলেন আপনাদের দোয়া ও আশীর্বাদে জেলা পরিষদের কাংখিত পদলাভে সক্ষম হলে আমি প্রতিষ্ঠানটিকে একটি দুর্নীতিমুক্ত ও স্বচ্ছ উন্নয়ন প্রতিষ্ঠান হিসাবে গড়ে তুলতে চাই।

Post MIddle

নজরুল ইসলাম শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের নব নির্বাাচিত সভাপতি ও সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ ও আবদুল বারীসহ কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানাতে এসে এসব কথা বলেন। তিনি নির্বাচিত সাংবাদিক নেতাদের মিষ্টিমুখ করিয়ে আরও বলেন আপনারা বিজয়ী হয়ে জনগনের কল্যাণে আগের মতোই নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাবেন। আমি ও আমার দল সব সময় আপনাদের সাথে আছি বলে জানান তিনি। তিনি প্রেসক্লাবকে এগিয়ে নেওয়ার ব্যাপারে সব সহযোগিতা দেওয়ার আশ্বাস দেন। নজরুল ইসলাম নব নির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন জানান।

নজরুল ইসলাম তার শুভেচ্ছা বক্তব্যে আরও বলেন, সাতক্ষীরার সাংবাদিক সমাজ তাদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে সাতক্ষীরার অমিত সম্ভবনাকে আরও উজ্জ্বল করে তুলবেন। দেশ ও জাতির যেকোনো সংকটকালে সাতক্ষীরার সাংবাদিকরা আবারও অগ্রনী ভ’মিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। তনি সভাপতি আবুল কালাম আজাদ ও সম্পাদক আবদুল বারীকে উষ্ণ অভিনন্দন জানান।

শুভেচ্ছা মত বিনিময়কালে তার সাথে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এসএম শওকত হোসেন, সম্পাদক মো. শাহজাহান আলি, পৌর সভাপতি আবু সায়ীদ, জেলা কমিটি সদস্য মীর মোশাররফ হোসেন, জেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নান, জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক তানভির আহমেদ ও এহসান হাবিব অয়ন, যুবলীগের মনোয়ার হোসেন অনু, তুহিন, মো, মিজানুর রহমান, আফজাল হোসেন ও মারুফ হোসেন প্রমুখ।

শুভেচ্ছা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি এড. আবুল কালাম আজাদ। তিনি মো. নজরুল ইসলাম ও তার দলীয় নেতাকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন সাতক্ষীরার সাংবাদিক সমাজের প্রতিটি উদ্যোগে মো. নজরুল ইসলাম ও তার সহকর্মীদের সহযোগিতা রয়েছে। প্রেসক্লাবের উনয়ন কাজে বিশেষ করে বহুতল ভবন নির্মানে মো. নজরুল ইসলাম ও তার সহকর্মীরা সহায়তা করবেন বলে আশা প্রকাশ করেন তিনি। এ প্রসঙ্গে তিনি মহান জাতীয় সংসদে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দারের বক্তব্য তুলে ধরে বলেন তিনি প্রেসক্লাব উন্নয়ন সূচনায় ভ’মিকা রেখেছেন।

এর আগে বহু সংখ্যক নোতকর্মী বেষ্টিত হয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে আসতেই আওয়ামী লীগের এই শীর্ষ নেতাকে স্বাগত জানান প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সিনিয়র সাংবাদিক এড. ড. দিলীপ কুমার দেব ও নবনির্বাচিত সভাপতি সম্পাদকসহ কর্মকর্তারা। এ সময় সহ সভাপতি কালীদাস কর্মকার, সাবেক সহ সভাপতি আবদুল ওয়াজেদ কচি, সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জ্বল, যুগ্ম সম্পাদক গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সাহিত্য সম্পাদক শহিদুল ইসলাম, দফতর সম্পাদক আহসানুর রহমান রাজীব, সদস্য অসীম চক্রবর্তী , আশরাফুল ইসলাম খোকন প্রমুখ সাংবাদিক ্উপস্থিত ছিলেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট