জাবিতে মেহেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন

juজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেহেরপুর জেলা ছাত্র কল্যান সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। গত ২ ডিসেম্বর(শুক্রবার) আগামী ২০১৬-১৭ সেশনের জন্য ২১ সদস্যের কমিটি গঠন করা হয়। এ তথ্য শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

নবনির্বাচিত কমিটিতে তানভীর কবির(উদ্ভিদবিজ্ঞান-৪২তম ব্যাচ) কে সভাপতি এবং তৌফিকুল ইসলামকে (উদ্ভিদবিজ্ঞান-৪২তম ব্যাচ) সাধারন সম্পাদকের দায়িত্ব দেয়া হয়। কমিটিতে ৪২ ব্যাচের মনিরুল ইসলাম(প্রতœত্বত্ত বিভাগ)কে সহ-সভাপতি,বিপ্লব হোসেনকে(অর্থনীতি বিভাগ) যুগ্ম সাধারন সম্পাদক,আবু বক্কর সিদ্দিক অভি(প্রতœত্বত্ত বিভাগ)কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। তাছাড়া নাইমুর রহমান (উদ্ভিববিজ্ঞান-৪২ ব্যাচ) কে কোষাধ্যক্ষ এবং জাহিরুল ইসলাম(রসায়ন বিভাগ-৪৪ ব্যাচ) কে প্রচার সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। বার্ষিক আনন্দভ্রমন ও ৪৫ ব্যাচের নবীনবরন উপলক্ষ্যে আহসান মঞ্জিল ও লালবাগ কেল্লায় যান জেলা সমিতির সাবেক ও বর্তমান অর্ধ-শতাধিক শিক্ষার্থী। সেখানে সদ্য সাবেক কমিটির সভাপতি মেহরাব হোসেন এবং সাধারন সম্পাদক কাজল হোসেনের উপস্থিতিতে নতুন এ কমিটি ঘোষনা করা হয় । এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা কল্যান সমিতির একসময় কার সভাপতি আরিফুল ইসলাম রিফাত(পরিসংখ্যান বিভাগ-৩৪ ব্যাচ),আহাদ হাসান(নৃবিজ্ঞান-৩৭ ব্যাচ) এবং সাইফুল ইসলাম খালিদ(৩৯ ব্যাচ)।এসময় নতুন কমিটির সদস্যদের ফুল ও মিষ্টি খাইয়ে বরন করে নেন জেলা সমিতির অন্যান্য শিক্ষার্থীরা।

মেহেরপুর জেলা কল্যান সমিতির নবনির্বাচিত কমিটি সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম লেখাপড়া২৪ কে বলেন,আমরা এই কমিটির মাধ্যমে জেলা সমিতিকে আরও সংগঠিত করব এবং কার্যক্রমের প্রসার বৃদ্ধি করব। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Post MIddle

সদ্য সাবেক কমিটির সভাপতি মেহরাব হোসেন বলেন,কমিটিতে যোগ্যরাই স্থান পেয়েছে। আমি আশা করি নতুন কমিটির মাধ্যমে জেলা সমিতির কার্যক্রমে আরো গতিশীলতা আসবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীদের নানা প্রয়োজনে এগিয়ে আসে এই জেলা কল্যান সমিতিগুলো। বিশ্ববিদ্যালয়ের ভর্তিচলাকালীন সময়ে আগত পরীক্ষার্থীদের তথ্য ও নানা সাহায্য সহযোগিতা করে এ জেলা কল্যাণ সমিতিগুলো। মেহেরপুর জেলা কল্যান সমিতির এ নতুন কমিটি এ ধারা অব্যাহত রাখবেন বলে আশা বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীদের।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট