উইন্ডো মডেল এজেন্সির গ্রান্ড ওপেনিং

গত (৬ ই ডিসেম্বর) ধানমন্ডির দৃক গ্যালারিতে জমকালো আয়োজনের মাধ্যমে গ্রান্ড ওপেনিং হল উইন্ডো মডেল এজেন্সির। শো-টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনামধন্য ফটোগ্রাফার ও উইন্ডো ম্যাগাজিনের প্রধান উপদেষ্টা জনাব চঞ্চল মাহমুদ।

শো-টিতে ঢাকার জনপ্রিয় ডিজাইনাররা ও উইন্ডো মডেল এজেন্সির মডেল ও ফটোগ্রাফাররা উপস্থিত ছিল। শো-টিতে দর্শকের মন কেড়েছে ইনটোটো ব্রান্ডের তরুণ ডিজাইনার রুহুল চৌধুরীর ব্রাইডাল পোষাক কিউটি। ব্রাইডাল কিউটি অনুষ্ঠানটিকে দিয়েছে এক ভিন্ন মাত্রা।

Post MIddle

imgl1311কিউটিতে পরিবেশিত হয়েছে বিভিন্ন ধর্মের বিয়ের সাজ নিয়ে, এতে ছিল মুসলিম, হিন্দু ও খ্রষ্টান ধর্ম এবং গায়ে হলুদের পোষাক। এছাড়াও ছিল ইন-টোটোর এক্সক্লুসিভ ব্রাইডাল কালেকশন। ইন-টোটোর পোষাকে মডেলদের অন্যরকম আকর্ষনীয় করে তুলেছে। সম্পূর্ণ ফ্যাশন শোটিতে কোরিওগ্রাফার ছিলেন কে এম সাকিব ও রিজভি হাসান।

ব্রাইডাল কিউটিতে হাটলেন উইন্ডো মডেল এজেন্সির সম্ভাবনাময় মডেলরা। মডেল হিসেবে ছিলেন ছাফরিন, আমরিন, জারা, জেরিন, নাহিদ, বর্ষন, আক্তার ও মাসরুর এবং কিউটির মূল আকর্ষন শোস্টপার হিসেবে হাটলেন উন্ডো মডেল এজেন্সির সম্ভাবনাময় মডেল ইরফান সাইদ ও জান্নাত সোনিয়া।

পছন্দের আরো পোস্ট