সাদার্নে স্প্রিং সেমিস্টারের ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ ডিসেম্বর

07-11-2016_students-with-vc-sir_applied-chemistryসাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র স্প্রিং (বসন্তকালীন)সেমিস্টারের ভর্তি পরীক্ষা আগামী ২২ ও ২৩ ডিসেম্বর, ২০১৬ ইং নগরীর ৭৩৯/এ, মেহেদীবাগ ক্যাম্পাসে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। আন্ডার গ্র্যাজুয়েট পর্যায়ে আবেদনকারীদের ভর্তি পরীক্ষা ২২ ডিসেম্বর ও পোস্ট গ্র্যাজুয়েট ২৩ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

Post MIddle

আগ্রহী শিক্ষার্থীরা ইউনিভার্সিটির অফিস থেকে ভর্তি ফরম সংগ্রহ করে আগামী ২০ ডিসেম্বর ,২০১৬ ইং তারিখের মধ্যে জমা দিতে পারবে। বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস) অথবা সরাসরি ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০৩১-৬২৬৭৪৪, ০৩১-২৮৫১৩৩৬-৯। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.southern.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে-ব্যবসায় প্রশাসন অনুষদ- বিবিএ, এমবিএ হোটেল ম্যনেজমেন্টসহ, কলা অনুষদ- ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ- সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই), কম্পিউটার সায়েন্স, ফামার্সি, আইন অনুষদ- এলএলবি, এলএলএম। মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য টিউশন ফি এর ১০% থেকে ১০০% বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা প্রদান করছে সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ।

পছন্দের আরো পোস্ট