বিআরডিবি মোবাইল এ্যাপ্লিকেশন উদ্বোধন

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) সদরদপ্তর কর্তৃক প্রেরিত উপজেলা, জেলা ও সদর কার্যালয়ের কর্মরত কর্মকর্তা ও কর্মচারীর অফিসিয়াল মোবাইল নম্বর নিয়ে “BRDB Mobile Index” নামে এন্ড্রয়েড সিস্টেমভিত্তিক অফলাইন এপ্লিকেশনটি উদ্ভাবন করা হয়েছে।

“BRDB Mobile Index” মোবাইল এ্যাপ উদ্বোধন করেন বিআরডিবি, সাতক্ষীরার উপ-পরিচালক,মোঃ নাসির উদ্দীন । উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুল্যাহ আল ফারুখ, সভাপতি, শ্যামনগর ইউসিসিএ লিঃ, এস.এম.এ সোহেল, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার,শ্যামনগর ও সহকারী পল্লী উন্নয়ন অফিসার সহ সংশ্লিষ্ট অফিসের সকল কর্মকর্তা/কর্মচারী।

Post MIddle

মোবাইল এ্যাপটির পরিকল্পনা ও বাস্তবায়ন করেছেন এস এম এ সোহেল, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার, শ্যামনগর, সাতক্ষীরা। এটি নির্মাণে সহায়তা করেছে কোডেক্স সফটওয়ার সলিউশন লিমিটেড,ঢাকা।

গুগল প্লে-স্টোরে “BRDB Mobile Index” লিখে সার্চ দিলেই এ্যাপটি পাওয়া যাবে। এছাড়াও এ্যাপটি https://goo.gl/N9AuG6 লিংকে এবং বিআরডিবি, শ্যামনগর, সাতক্ষীরার পোর্টালে (http://uccbrdbshyamnagar.gov.bd) পাওয়া যাবে। এই এ্যাপটির মাধ্যমে সেবা প্রত্যাশী যে কেউ বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি)এ কর্মরত সকল পর্যায়ের কর্মকর্তাদের মোবাইলে কল করা বা এসএমএস পাঠাতে পারবে।

উল্লেখ্য যে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শ্যামনগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি(ইউসিসিএলি:) এর অর্থায়নে একইসাথে বিআরডিবি শ্যামনগর, সাতক্ষীরা এর নিজস্ব ওয়েবসাইট (http://uccbrdbshyamnagar.gov.bd) উদ্বোধন করা হয়।

পছন্দের আরো পোস্ট