সাতক্ষীরার লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের ইন্টারভিউ অনুষ্ঠিত

nobojibon-pic-29সাতক্ষীরা জেলায় লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় প্রফেশনাল আউটসোর্সিং/ ফ্রিল্যান্সিং ট্রেনিং এর প্রশিক্ষনার্থী নির্বাচন করার জন্য ইন্টারভিউ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় শহরের পলাশপোলস্থ নবজীবন পলিটেকনিক ইনস্টিটিউটের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।www.ledp.ictd.gov.bd ওয়েবসাইটে রেজিষ্ট্রেশন করার মাধ্যমে যারা অনলাইনের পরীক্ষায় উর্ত্তীন্ন হয় শুধুমাত্র তাদের ইন্টারভিউ নেওয়া হয়। এতে সাতক্ষীরা জেলা সদর সহ বিভিন্ন উপজেলা থেকে আগত শিক্ষার্থী ও বেকার যুবক যুবতীরা অংশ নেয় ।

Post MIddle

শিক্ষিত তথা বেকার যুবসমাজকে কর্মমুখী এবং উপার্জনক্ষম করতে সরকারের এই মহতী উদ্দ্যোগকে স্বাগত জানানোর পাশাপাশি প্রশিক্ষনে অংশ নেয় বিভিন্ন বয়সের মানুষ। বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশন ৫০ দিনব্যাপী ২০০ ঘন্টার এই ট্রেনিং এর আয়োজন করেছে।

আইসিটি ডিভিশনের পক্ষে ক্যাপাসিটি বিল্ডিং সার্ভিস গ্রুপের আইটি কনসালটেন্ট এস এম মিশকাতুল ইসলাম ইন্টারভিউ অনুষ্ঠানটি পরিচালনা করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নবজীবন পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম এবং আইসিটি ডিভিশনের ট্রেইনারবৃন্দ।

পছন্দের আরো পোস্ট