র‍্যাগ ট্রিভিয়াম বর্ণিল সাজে নোবিপ্রবি ক্যাম্পাস

nstuনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) অনুষ্ঠিত হচ্ছে  র‍্যাগ উৎসব ট্রিভিয়াম। বিশ্ববিদ্যালয়ের সপ্তম ব্যাচের র‍্যাগ উপলক্ষ্যে এ উৎসবের আয়োজন করা হচ্ছে।

আজ  ৩০ অক্টোবর সহ ৩১ অক্টোবর ও ০১ নভেম্বর এ তিনদিনে অনুষ্ঠিত হচ্ছে  এ র‍্যাগ উৎসব ট্রিভিয়াম। একে ঘিরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হয়ে উঠছে উৎসবমুখর। আলপনার রঙে সাজছে ১০১ একর। নানা বর্ণিল রঙ এ আঁকা হচ্ছে সে আলপনাগুলি। ক্যামেরা হাতে ছুটছেন কেউ কেউ। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আর মিউজিক ভিডিওগ্রাফির কাজ চলছে। থাকছে কালার ফেস্ট, ঘুড়ি, ফানুশ ও আলোক উৎসব। আছে বৃক্ষরোপণ, ফিল্ম ফেস্টিভাল। আরো থাকছে র‍্যাগ কনসার্ট। চলছে হরেক আয়োজন।

Post MIddle

র‍্যাগ উৎসবের মূল আকর্ষণ কনসার্টে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কাঁপাতে আসছে গুরু জেমসের ব্যান্ডদল নগরবাউল ও শিরোনামহীন। আরো যুক্ত হচ্ছে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ব্যান্ড দলগুলি।

এছাড়াও র‍্যাগ উৎসব ট্রিভিয়াম উপলক্ষ্যে ইতোমধ্যে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে  “র‍্যাগ ফুটবল টুর্নামেন্ট”।বিভাগীয় ফাইনাল খেলায় বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন বিভাগ (১-০) গোলে এ্যাপ্লাইড ক্যামেস্ট্রি এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ১০টি বিভাগ অংশগ্রহণ করে। এতে লীগ ও নক আউট যুক্ত পদ্ধতিতে মোট ১৫টি খেলা অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট