জাতির জনকের মাজারে বশেমুরবিপ্রবি পরিবারের শ্রদ্ধা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৬ পালনের অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে বুধবার (৩১ আগস্ট) দুপুর ১.৩০ টায় টুংগীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও ফাতেহা পাঠ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

Post MIddle

জাতির পিতার মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও দোয়ার মধ্যে দিয়েই শেষ হয় মাসব্যাপী জাতীয় শোক দিবসের কর্মসূচী। কর্মসূচীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচীর মধ্যে রয়েছে ১ আগস্ট কালো ব্যাচ ধারণ, ৮ আগস্ট শোক র‌্যালী, ১১ আগস্ট ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, ১৫ আগস্ট টুংগীপাড়া জাতীর জনকের মাজারে ভাইস চ্যান্সেলরের জাতীয় অনুষ্ঠানে অংশগ্রহণ ও বাদ আছর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল, ১৭ আগস্ট আলোচনা সভা, ৩১ আগস্ট শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের জাতির পিতার মাজারের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও দোয়া।##

পছন্দের আরো পোস্ট