ড্যাফোডিলে আইকিউএসি কর্মশালা

বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে এবং মানসম্পন্ন উচ্চশিক্ষা নিশ্চিত করতে গত ৩০ জুন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) ব্যবসায় প্রশাসন বিভাগ ও ইন্টারন্যাশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল’র (আইকিউএসি) আওতায় পরিচালিত জরিপের ফলাফল মূল্যায়ন শীর্ষক কর্মশালা বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

 

ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মাসুম ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের আইকিউএসি এর পরিচালক ড. চার্লস্ ভিলেনুয়েভা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির আইকিউএসি এর পরিচালক ড. এম শহীদুল কবীর ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইকিউএসি’র সহকারি পরিচালক ড. মোঃ ফখরে হোসেন।

 

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে ড. চার্লস্ ভিলেনুয়েভা আইকিউএসি’র নিয়মের অধীনে কোয়ালিটি এস্যুরেন্সের বিভিন্ন প্রেক্ষাপট বিশ্লেষণ করেনএবং শিক্ষার্থীরা ইতিমদ্যে যা করেছে তার চেয়ে তারপা যা করতে স্বাচ্ছ› বোধ কওে তার উপর বেশী জোড় দেয়ার জন্য এস এ কমিটির সদস্যদের উৎসাহিত করেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে ড. এম শহীদুল কবীর শিক্ষার্থীদের মান উন্নয়নের জন্য সুযোগ তৈরীর উপায় খুঁজে বের করার জন্য এস এ কমিটির সদস্যদের পরামর্শ দেন। তিনি আরো জোড় দিয়ে বলেন গুনগত মান নিশ্চিত করার বিষয়টি মূলতঃ খোশ-খুশীর ব্যাপার এবং স্বতঃস্ফূর্তভাবেই তা হওয়া উচিত। এ কর্মশালায় ১৫ জন অনুষদ সদস্য অংশগ্রহণ করেন। ##

পছন্দের আরো পোস্ট