সাদার্নে আইন বিভাগের ৩৭তম ব্যাচের নবীনবরণ

সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের ৩৭তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠান সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সকলেই দৃর্বৃত্তদের হাতে নিহত পুলিশ কর্মকর্তা বাবুল আকতারের স্ত্রী ও আইন বিভাগের শিক্ষার্থীর অকাল মৃত্যুতে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

 

আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদের সভাপতিত্বে আয়োজিত এ নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান। আরও উপস্থিত ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার প্রফেসর আলী আশরাফ, রেজিস্ট্রার ড. মনতাজুল ইসলাম চৌধুরী,আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান ও বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

 

প্রধান অতিথির বক্তব্যে সরওয়ার জাহান নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সাদার্ন ইউনিভার্সিটি তোমাদের প্রতিষ্ঠান। তোমরাই এগিয়ে নেবে এই প্রতিষ্ঠানকে। আর এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করে যাবে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। তিনি আরও বলেন, খুব দুঃখজনক ব্যাপার পুলিশের একজন দক্ষ, সৎ ও চৌকস কর্মকর্তা বাবুল আকতার তাঁর স্ত্রীকে হারালেন। আমরা সাদার্ন পরিবার এ নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা জানায় সাথে সাথে হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

 

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, সুন্দর সমাজ ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় আইনের শিক্ষার্থীরা অগ্রণী ভূমিকা রাখতে পারে। যথাযত আইনের প্রয়োগের মাধ্যমে সমস্ত অনিয়ম দূর করা সম্ভব। দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিবেদিত রেখে নিয়মিত অধ্যায়নের মাধ্যমে কাঙ্খিত লক্ষ্য পূরণে এগিয়ে যেতে হবে।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান। নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা তাদের বক্তব্যে নিজেদের অনুভূতি ও অভিজ্ঞতা বর্ণনা করেন। পরে অতিথিরা ফুল দিয়ে নবীনদের বরণ করে নেন।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট