ড্যাফোডিলের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের দশ বছর পূর্তি

9feedc08-e5c0-429e-89db-5ff96418a760

বর্ণ্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের দশম বছর পূর্তি ‘ দশে ১০’ অনুষ্ঠান উদযাপিত হয় গত শনিবার (৪ জুন ২০১৬) । দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিল “বাংলাদেশে গণমাধ্যমের বিকাশ ও সংবাদ সজ্ঞানতা” শীর্ষক সেমিনার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
সকাল ১১.৩০ মিনিটে “বাংলাদেশে গণমাধ্যমের বিকাশ ও সংবাদ সজ্ঞানতা” শীর্ষক সেমিনার বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ গোলাম রহমান, প্রধান তথ্য কমিশনার, তথ্য কমিশন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

 

 

 

Post MIddle

প্যানেল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ মফিজুর রহমান, চেয়ারম্যান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, প্রফেসর হেলেনা ফেরদৌসী, চেয়ারপারসন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জনাব রুবায়েত ফেরদৌস, সহযোগী অধ্যাপক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ও ড. জাকির হোসেন রাজু, অধ্যাপক, মিডিয়া এন্ড কমিউনিকেশন বিভাগ, আইইউবি এবং এম আর ডি আই এর নির্বাহী পরিচালক হাসিবুর রহমান।

 

 

 

এ উপলক্ষ্যে বিভাগের পক্ষ থেকে ”দশ বছরে দশ দিকে” শিরোনামে একটি ম্যাগাজিন প্রকাশ করা হয়। এ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করেন বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সাখাওয়াত আলী খান। দশ বছর পূর্তি অনুষ্ঠান উপলক্ষ্যে শিক্ষার্থীরা আমন্ত্রিত অতিথিদের সমন্বয়ে কেক কাটার আয়োজন করে। পরে স্মুতি চারণ মূলক আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

লেখাপড়া/এমটি/৫০৪

পছন্দের আরো পোস্ট