শিক্ষামন্ত্রীর সাথে চুয়েটের নতুন ভিসির সৌজন্য সাক্ষাত

1শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, এমপির সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এ সময় শিক্ষামন্ত্রীর কাছে দায়িত্বপালনে সার্বিক সহযোগিতা কামনা করেন চুয়েটের নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর। একই সঙ্গে তিনি চুয়েটের বিভিন্ন পরিস্থিতি অবহিত করেন এবং বিশ্ববিদ্যালয়কে সেন্টার অব এক্সিলেন্স হিসেবে গড়তে বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন।

 

অপরদিকে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, এমপি নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে স্বাগত জানান এবং তাঁর সার্বিক মঙ্গল কামনা করেন। এছাড়া তিনি চুয়েটের বিভিন্ন বিষয় সম্পর্কে খোঁজ-খবর নেন এবং এ বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানান।

 

Post MIddle

সম্প্রতি (২৮ এপ্রিল, ২০১৬) শিক্ষামন্ত্রীর বাসভবনে এই সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ এই বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল, ২০১৬ চুয়েটের ৫ম ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পান অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট