জাবি প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

ju photo (1)জাহাঙ্গীরগনর বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করল সাবেক কমিটি। এ উপলক্ষ্যে রবিবার দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে  সাবেক সম্পাদক মাহিদুল ইসলাম মাহির সঞ্চালনায় ২০১৫-১৬ কার্যকরী কমিটি’কে বরণ করে নেন। এসময় সভাপতি রিজু মোল্লা (দৈনিক ভোরের কাগজ) ও সম্পাদক তানজিদ বসুনিয়া (কালের কন্ঠ) সহ কমিটির ১১জন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর সাবেক সভাপতি জাহিদ সুলতান লিখন নতুন কমিটির কাছে জাবি প্রেস ক্লাবের সকল দায়িত্ব হস্তান্তর করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষণে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের বলেন, বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রেস ক্লাবের সাংবাদিকরা কাজ করে চলছে। আশা করি বর্তমান কমিটির সকলেও সেই ধারা অব্যাহত রাখবে। এছাড়াও তিনি জাবি প্রেস ক্লাবের সার্বিক মঙ্গল কামনা করেন। সমাপনী বক্তব্যে নবনির্বাচিত সভাপতি রিজু মোল্লা বলেন, একজন সাংবাদিক হিসাবে তথা জাতির দর্পণ হিসাবে সত্য , “নিরোপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা আমাদের সকলের দায়িত্ব। সেই সাথে তিনি সৎ সাংবাদিকতা নিশ্চিত করে আরো বলেন, বিশ্ববিদ্যালয় তথা দেশের সমৃদ্ধির জন্যই জাবি প্রেস ক্লাবের প্রত্যেক সদস্য কাজ করে যাবে।”
অনুষ্ঠানে প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহিদ সুলতান লিখনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ্য ড. আবুল খায়ের, রেজিষ্ট্রার আবু বকর সিদ্দিক, প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা, প্রেস ক্লাবের উপদেষ্ঠা অধ্যাপক ড. আনোয়ার খসরু পারভেজ সহ বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী এবং প্রেসক্লাবে অর্ধশতাধিক সাংবাদিক। এছাড়াও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি এবং সম্পাদক রাজিব আহমেদ রাসেল, ছাত্র ইউনিয়নের সম্পাদক সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা উপস্তিত ছিলেন।

 

Post MIddle

লেখাপড়া২৪.কম/লিমন-০২

পছন্দের আরো পোস্ট