এইউবিতে স্বাধীনতা দিবস আলোচনা সভা

1.1‘মহান স্বাধীনতা দিবস ২০১৬’ উদযাপন উপলক্ষে ২৮ মার্চ এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের আয়েশা মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি’র মাননীয় উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

 

প্রধান অতিথি বলেন, মহান স্বাধীনতা সংগ্রামের মধ্য দিয়ে একটি লাল সবুজের পতাকা আমরা অর্জন করেছি। এক সাগর রক্তের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। স্বাধীনতা এসেছিল বলেই সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে দেশ অনেকদূর এগিয়ে গেছে। এই স্বাধীনতার মর্যাদা আমাদেরকে অক্ষুন্ন রাখতে হবে। প্রধান অতিথি বলেন প্রবীন এবং নবীন উভয় প্রজন্মকেই দেশ গড়ার কাজে একত্রে অগ্রসর হতে হবে। প্রবীনের রেখে যাওয়া কাজ নবীনকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। তবেই একটি সমৃদ্ধ সুখী দেশ গঠন সম্ভব হবে।

 

Post MIddle

বানিজ্য অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোশারফ হোসেন এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরীক্ষা নিয়ন্ত্রক কে, এম মনিরুল ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, ড. মোঃ খলিলুর রহমান, ডিরেক্টর স্টুডেন্ট অ্যাফেয়ার্স আব্দুল্লাহ এম তাহের, সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সামসুজ্জামান প্রমূখ। বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪.কম/এইউবি/রনি/এমএএ

পছন্দের আরো পোস্ট