জাবিতে অ্যালামনাই ডে ও মিলনমেলা ১৫ জানুয়ারি

20151227_163935জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে আগামী ১৫ জানুয়ারী দিনব্যাপী এ্যালামনাই ডে ও মিলনমেলা উদযাপিত হবে।

 

রোববার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয় সিনেট হলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক।

 

লিখিত বক্তব্যে তিনি জানান, ইতোমধ্যে ঢাকা শহরের বিভিন্ন স্পটে এ্যালামনাই ডে ও মিলনমেলায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে ৫ জানুয়ারি পর্যন্ত। অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবে। www.jualumni-bd.org ওয়েবসাইটে বিস্তারিত জানা যাবে।

 

Post MIddle

দিনব্যাপী আয়োজনের মধ্যে রয়েছে, আনন্দ শোভাযাত্রা (বিজনেস স্টাডিজ অনুষদ থেকে শুরু), স্মৃতিচারণ, মধ্যহ্নভোজ, ১ম ব্যাচের ভর্তিকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা, ফানুস উড়ানো, সাংস্কৃতি অনুষ্ঠান, র‌্যাফেল ড্র। সাংস্কৃতিক অনুষ্ঠান সেলিম আল দীন মুক্তমঞ্চে অনুষ্ঠিত হবে।

 

সংবাদ সম্মেলনে এ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ও সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির, প্রো-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, সমাজ বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আমির হোসেন, গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ডীন অধ্যাপক ড. নুরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।#

 

লেখাপড়া২৪.কম/জাবি/নুআ/আরএইচ-৫১৫১

পছন্দের আরো পোস্ট