খুবির ৩টি স্কুলের ফল প্রকাশ

খুলনা বিশ্ববিদ্যালয়েখুলনা বিশ্ববিদ্যালয়ের জীব বিজ্ঞান স্কুলের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল আজ সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে। চারুকলা ইনস্টিটিউটের ফলাফলও আজ রাতে প্রকাশের সম্ভাবনা রয়েছে। এ নিয়ে ৩টি স্কুলের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলো। অপর ২টি স্কুলের ফলাফলও খুব শীঘ্রই প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।

 

এদিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষার ফল প্রকাশের সাথে সাথে ভর্তির তারিখও ঘোষণা করা হয়েছে। এই স্কুলের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনে মেধা তালিকার ভর্তিচ্ছু প্রার্থীদের আগামী ০৬-০১-২০১৬ খ্রি. তারিখ সকাল ৯-৩০ টা থেকে ১-৩০টা পর্যন্ত এবং অপেক্ষমান তালিকার প্রার্থীদেরকে (আসন শূন্য থাকা সাপেক্ষে) আগামী ১০-০১-২০১৬ খ্রি. তারিখ সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সময়ের মধ্যে ৩য় একাডেমিক ভবনের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন অফিসে উপস্থিত থাকতে বলা হয়েছে।

 

Post MIddle

অপরদিকে সামাজিক বিজ্ঞান স্কুলের মেধা তালিকা (কোটার মেধা তালিকাসহ) থেকে নিবন্ধন আগামী ২৩-১২-২০১৫ সকালে ৯ টা থেকে ১১-৩০টা পর্যন্ত এবং একই দিন মেধা তালিকা (কোটার মেধা তালিকাসহ) থেকে ভর্তি বেলা ১২ টা থেকে বিকেল ৩-৩০ পর্যন্ত। প্রথম অপেক্ষমান তালিকা (কোটার অপেক্ষমান তালিকাসহ) থেকে নিবন্ধন আগামী ২৭-১২-২০১৫ সকাল ৯ টা থেকে ১১-৩০টা পর্যন্ত এবং একই দিন প্রথম অপেক্ষমান তালিকা (কোটার অপেক্ষমান তালিকাসহ) থেকে ভর্তি বেলা ১২ টা থেকে বিকেল ৩-৩০ পর্যন্ত। ভর্তির সময় ও ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের www.ku.ac.bd ওয়েব সাইটে পাওয়া যাবে।

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/এমএএ-০৪০৯

পছন্দের আরো পোস্ট