পাবিপ্রবির নতুন উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম আলী

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. এম রোস্তম আলী। আজ বুধবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। জানা যায়, আজ বুধবার মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এই নিয়োগ প্রদান করেন।

নিয়োগ পাওয়ার পর আজ অপরাহ্নে অধ্যাপক ড. রোস্তম আলী আনন্দঘন পরিবেশে উপাচার্য হিসেবে যোগদান করেন এবং বঙ্গবন্ধু হলে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। নবনিযুক্ত উপাচার্য ক্যাম্পাসে আগমনে শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে এক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে এবং উৎসবমুখর সৃষ্টি হয়েছে।

Post MIddle

এসময় ট্রোজারার অফিস, রেজিস্ট্রার অফিস, বিভিন্ন ডীন অফিস, বঙ্গবন্ধু পরিষদ, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী পরিষদ, ছাত্রলীগসহ বিভিন্ন বিভাগ, দপ্তর নবনিযুক্ত উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং ট্রেজারার ড. আনোয়ার খসরু পারভেজ, শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয়সহ বিভিন্ন ডিন, চেয়ারম্যান , রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম নব নিযুক্ত উপাচার্যকে অভিনন্দন জানান।

নবনিযুক্ত উপাচার্য ড. এম রোস্তম আলী বলেন, সকলের সহযোগিতা নিয়ে অল্পদিনেই এই বিশ্ববিদ্যালয়কে দেশের অন্যতম বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলা হবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

পছন্দের আরো পোস্ট