শামসুর রহমানস্মৃতি বৃত্তির আবেদনপত্র আহবান

ff_16635সিলেট বিভাগের ৫ ও ৮ম শ্রেণী শিক্ষার্থীদের মধ্যে আগামী ২১ অক্টোবর ২০১৬ শুক্রবার ইংরেজী ও গণিত বিষয়ে (১০০+১০০=২০০ নম্বর) শামসুর রহমানস্মৃতি বৃত্তি পরীক্ষা প্রবেশপত্রে উল্লেখিত স্থানে হবে। ৩০ জুলাই ২০১৬ এর মধ্যে নাম, পিতা-মাতার নাম, বিদ্যালয়ের নাম, স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর, সাদা কাগজেলিখে আবেদনপত্র ফি জিবলু রহমান, সঞ্চয়ী হিসাব নং-৩৪৮৬১০১৬৪১১৭, স্টেডিয়াম শাখা, পূবালী ব্যাংক লিঃ (যে কোন শাখার অনলাইনে) জমা দিয়ে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে বা সরাসরি ব্যাংকের রশিদ সহ আবেদনপত্র শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট, ঠিকানায় প্রেরণ বা জমা দিতে হবে। ৫মশ্রেণীর আবেদনপত্র ফি ১০০ টাকা এবং রেজিঃ ডাকযোগে প্রবেশপত্র পেতে ২০ টাকা (১২০ টাকা)।

 

Post MIddle

৮ম শ্রেণীর আবেদনপত্র ফি ১৫০ টাকা এবং রেজিঃ ডাকযোগে প্রবেশপত্র পেতে ২০ টাকা (১৭০ টাকা)। ডাকেযোগে চিঠি যাওয়ার মতো পূর্ণাঙ্গ ঠিকানাআলাদাভাবে লিখে দিতে হবে। বৃত্তি পরীক্ষায় ৫ ম শ্রেণিতে প্রথম গ্রেডে ১০ জন, দ্বিতীয় গ্রেডে ১০ জন এবং তৃতীয় গ্রেডে ১০ জনকে পুরস্কার ও প্রশংসাপত্র প্রদান করাহবে, যে সকল বিদ্যালয় থেকে কমপক্ষে ৫জন ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ১টি এবং যে সকল বিদ্যালয় থেকে ১০ জন বা তার অধিক ছাত্র/ছাত্রীঅংশ গ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ২টি (সাধারণ গ্রেড) বৃত্তি প্রদান করা হবে। ৮ম শ্রেণীর ক্ষেত্রে প্রথম গ্রেডে ৭ জন, দ্বিতীয় গ্রেডে ৭ জন এবং তৃতীয় গ্রেডে ৭ জনকেপুরস্কার ও প্রশংসাপত্র প্রদান করা হবে।

 

৩০ জুলায়ের পর যারা আবেদনপত্র জমা দিবে তারা কোটা ভিত্তিক (সাধারণ গ্রেড) বৃত্তি লাভের সুযোগ পাবে না। কোনআবেদনপত্র ফি-বিহীন জমা দেয়া বা আবেদনপত্র ফি কম দেয়া যাবে না।

পছন্দের আরো পোস্ট