চবিতে বেস্ট টিচিং এওয়ার্ড পেলেন যে ৭ জন শিক্ষক

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পদার্থবিদ্যা বিভাগের শিক্ষকবৃন্দের মধ্যে শিক্ষাদানের দক্ষতা, বিভাগে দীর্ঘকাল শিক্ষকতা ও গবেষণা কর্মে অবদানের ভিত্তিতে বিভাগের ৭ জন শিক্ষককে ২০১১ সাল হতে ২০১৭ সালের জন্য প্রফেসর ড. সুলতানা এন নাহার ‘বেস্ট টিচিং এওয়ার্ড’ প্রদান করা হয়েছে।

গতকাল (১৬ নভেম্বর ২০২১) মঙ্গলবার উপাচার্য দপ্তরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এওয়ার্ড প্রাপ্ত শিক্ষকদের হাতে এ পুরস্কার তুলে দেন।

এওয়ার্ড প্রাপ্ত শিক্ষকবৃন্দ হলেন,

Post MIddle

প্রফেসর ড. অরুণ কুমার দেব
প্রফেসর ড. মোবাশ্বের আহমেদ
প্রফেসর ড. মিহির কুমার রায়
প্রফেসর ড. দিল আফরোজ বেগম
প্রফেসর ড. মোঃ মোয়াজ্জেম হোসেন মিয়া
প্রফেসর ড. দেব প্রসাদ পাল
প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম

এ সময় চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, চবি সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. এ.কে.এম. মাঈনুল হক মিয়াজী, সিন্ডিকেট সদস্য চবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, জননেত্রী শেখ হাসিনা হলের প্রভোস্ট প্রফেসর ড. এ.কে.এম. রেজাউর রহমান, কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. শ্যামল রঞ্জন চক্রবর্তী,পুরস্কারপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে প্রফেসর ড. মিহির কুমার রায়, প্রফেসর ড. মোঃ মোয়াজ্জেম হোসেন মিয়া, প্রফেসর ড. দেব প্রসাদ পাল ও প্রফেসর ড. রফিকুল ইসলাম এবং উক্ত বিভাগের প্রফেসর ড. এ.কে.এম. আরিফুল হক ছিদ্দিকীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য এওয়ার্ডপ্রাপ্ত শিক্ষকদের অভিনন্দন জানিয়ে বলেন, যেকোন পুরস্কার প্রাপ্তি অত্যন্ত আনন্দের ও গৌরবের। দীর্ঘদিন শিক্ষকতা জীবনে শিক্ষাদানের দক্ষতা ও গবেষণা কর্মের স্বীকৃতি স্বরূপ তাঁরা এ পুরস্কারে ভূষিত হয়েছেন। এটি তাঁদের জন্য যেমন আনন্দের তেমনি বিশ্ববিদ্যালয়ের জন্যও গৌরবের।

উপাচার্য পুরস্কারপ্রাপ্ত শিক্ষকসহ সকল শিক্ষককে নিয়মিত গবেষণা কর্মের মাধ্যমে নব নব জ্ঞান সৃষ্টির আহবান জানান।

পছন্দের আরো পোস্ট