বিভাগীয় সভাপতিবৃন্দের সাথে মতবিনিময় সভায় চবি উপাচার্য   

চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকদের সাথে এক মতবিনিময় সভা গতকাল (১ এপ্রিল ২০২৪) সোমবার চবি উপাচার্য দপ্তরের সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চবি উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের। সভায় বক্তব্য রাখেন চবি উপ-উপাচার্যদ্বয়। এ সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
Post MIddle
উপাচার্য তাঁর বক্তব্যে উপস্থিত সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। তিনি বলেন, “বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞান সৃজন, জ্ঞান আহরণ, জ্ঞান বিতরণ ও জ্ঞান গবেষণার উর্বর ক্ষেত্র। এ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শিক্ষার উন্নত পরিবেশ সমুন্নত রাখতে শিক্ষা, গবেষণা ও উন্নয়নকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পৃথিবীর উন্নত বিশ্ববিদ্যালয়ের কাতারে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের স্থান সুদৃঢ় করতে সকল মহলের আন্তরিক সহযোগীতা প্রত্যাশা করেন।
এ লক্ষ্য অর্জনে তিনি বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দকে একাডেমিক ক্যালেন্ডার বাস্তবায়ন, ঙইঊ কারিকুলাম প্রণয়ন ও এর বাস্তবায়ন এবং বিশ্ববিদ্যালয়ের আইনকানুন সমুন্নত রেখে সর্বোচ্চ সততা, স্বচ্ছতা, জবাবদিহীতা ও আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।” উপাচার্য বিশ্ববিদ্যালয় পরিচালনায় সকলের আন্তরিক সহযোগীতা কামনা করে সকলকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানান।
পছন্দের আরো পোস্ট