হাবিপ্রবিতে ল্যাব টেকনিশিয়ানদের প্রশিক্ষণ কর্মশালা

হাবিপ্রবি প্রতিনিধি।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ইনস্টিটিউট অব রিসার্চ এন্ড ট্রেনিং (আইআরটি) এর আয়োজনে ল্যাব টেকনিশিয়ানদের জন্য “ল্যাবরেটরি ম্যানেজমেন্ট” বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের আইআরটি কনফারেন্স রুমে উক্ত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান, সভাপতিত্ব করেন আইআরটি এর পরিচালক প্রফেসর ড. এস. এম. হারুন-উর-রশীদ, সঞ্চালনা করেন আইআরটি এর সহযোগী পরিচালক প্রফেসর ড. মোঃ সুলতান মাহমুদ। রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন বিএমবি বিভাগের প্রফেসর ড. মোঃ ইয়াছিন প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মোঃ আজিজুল হক, মাইক্রোবায়োলজি বিভাগের ড. মোঃ আতিকুল হক, এছাড়াও অনুষ্ঠানে আইআরটি এবং জনসংযোগ ও প্রকাশনা শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

এ সময় প্রধান অতিথির বক্তব্যে,ল্যাব টেকনিশিয়ানদের উদ্দেশ্যে তিনি বলেন, গবেষকগণের গবেষণাকর্ম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আপনাদের প্রয়োজনীয় সাপোর্টের গুরুত্ব অনেক। সেই গুরুত্বের জায়গা থেকেই আইআরটি’র পক্ষ থেকে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। পরিশেষে এ ধরণের প্রশিক্ষণ আয়োজনের জন্য তিনি আইআরটি সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ইনস্টিটিউট অব রিসার্চ এন্ড ট্রেনিং (আইআরটি) এর আয়োজনে আজ ১৯ মার্চ মাস্টাররোল কর্মচারীদের জন্য “অফিসিয়াল কার্যক্রম ও দায়িত্ববোধ” শীর্ষক পরবর্তী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে।

পছন্দের আরো পোস্ট