বাকৃবির নতুন কোষাধ্যক্ষ হলেন ড.সাইদুর রহমান

বাকৃবি প্রতিনিধি।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছে কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. সাইদুর রহমান।

বুধবার (১৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরীর আদেশক্রমে এক বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের নতুন কোষাধ্যক্ষ হিসেবে ড. মো. সাইদুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ কৃষিবিদ মো. অলিউল্লাহর স্থলাভিষিক্ত হয়েছেন। একইদিন বিকেল ৪ টার দিকে কোষাধ্যক্ষ ভবনের সভাকক্ষে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে।

Post MIddle

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা, প্রক্টর, বিভিন্ন অনুষদের শিক্ষকবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। তিনি ১৪ মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করবেন।

ড. সাইদুর রহমান ২০০০ সালে কৃষি অর্থনীতি বিভাগে লেকচারার হিসেবে যোগদান করে। পরবর্তীতে তিনি কৃষি অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করে। এছাড়া তিনি বর্তমানে শিক্ষক সমিতির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক কমিটিতে কাজ করছে।

তিনি বাংলাদেশ কৃষি অর্থনীতি সমিতির ২০২২-২৪ কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে। এছাড়াও তিনি ইনস্টিটিউট অফ এগ্রি বিজনেস এন্ড ডেভেলপমেন্ট স্টাডিসের (আইএডিএস) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

পছন্দের আরো পোস্ট