চবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাইয়ের পুনর্মিলনী

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (সিইউসিএজেএএ)-এর উদ্যোগে বার্ষিক পুনর্মিলনী-২০২৪ সম্পন্ন হয়েছে। গতকাল (২৩শে ফেব্রুয়ারি) শুক্রবার নগরীর ফয়ে’স লেকস্থ কনকর্ড সী-ওয়ার্ল্ডে ছয় শতাধিক সাবেক-বর্তমান শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও পরিবারের সদস্যদের অংশগ্রহণে উক্ত পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি, অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও প্রথম ব্যাচের শিক্ষার্থী রওশন আক্তার সোমা এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি জনাব তপন চক্রবর্তী।

Post MIddle

সিইউসিএজেএএ’র সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম শিমুল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বর্তমান কর্মকাণ্ড ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন সাধারণ সম্পাদক মো. নূর উদ্দিন আলমগীর মিলন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ১ম সহ-সভাপতি মোহাম্মদ ফজলুল করিম ও সহ-সভাপতি পারভেজ মো. চৌধুরী।

এ সময় সিইউসিএজেএএ কার্যকরী পরিষদের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় মজুমদার, সাংগঠনিক সম্পাদক রাশেদ এইচ চৌধুরী, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, প্রচার, প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম, ছাত্রকল্যাণ ও সমাজসেবা সম্পাদক মো. মাসুদ পারভেজ মিলাদ ও কার্যকরী সদস্য দিলরুবা আক্তার রেণু উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিলো- এস. আলম গ্রুপ এবং জিপিএইচ ইস্পাত।দিনব্যাপী নানা অনুষ্ঠানমালায় ছিল- বোটে চড়ে ফয়ে’স লেকে ভ্রমণ, সী-ওয়ার্ল্ডের রাইড উপভোগ ও জলকেলি, ঐতিহ্যবাহী মেজবান, সাবেক-বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, স্বনামধন্য সঙ্গীত শিল্পীদের সাংস্কৃতিক পরিবেশনা, আকর্ষণীয় র‍্যাফেল ড্র প্রভৃতি।

পছন্দের আরো পোস্ট