ঢাবির ৩ শিক্ষার্থী পেলেন ‘আলী রীয়াজ গবেষণা পুরস্কার’

আলী রীয়াজ স্নাতকোত্তর গবেষণা বৃত্তি ও পুরস্কার পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতকোত্তরের তিন শিক্ষার্থী।

বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের মোজাফফর আহমদ চৌধুরী অডিটোরিয়ামে এ পুরস্কার ও বৃত্তি প্রদান অনুষ্ঠান হয়।

পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতকোত্তর ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তামারা ইয়াসমিন তমা।

Post MIddle

আর গবেষণায় বৃত্তিপ্রাপ্তরা হলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতকোত্তর ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অর্থী নবনীতা ও একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. নাসিমুল হুদা।

অনুষ্ঠানে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল মনসুর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক রুবায়েত ফেরদৌস, আলী রীয়াজ স্নাতকোত্তর গবেষণা বৃত্তির ট্রাস্টি সফরুন আরা। আর অনলাইন মাধ্যমে যুক্ত ছিলেন ড. আলী রীয়াজ। এছাড়া সাংবাদিকতা বিভাগের সব শিক্ষক ও শিক্ষার্থী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সমপরিমাণ অর্থের চেক তুলে দেন।

পছন্দের আরো পোস্ট