ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর পুরস্কার বিতরন রবিবার (মার্চ ১২, ২০২৩ )বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান, প্রক্টর প্রফেসর ড. শেখ মোহাম্মদ আল্ল্যাইয়ার ডেপুটি রেজিস্ট্রার ইসহাক মিজি ও উপ-পরিচালক কাজী মোঃ দিলজেব কবির, সহকারি পরিচালক (স্পোর্টস এন্ড গেইমস) সাদ আন্দালিব জয়সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Post MIddle

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান বলেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনে আজ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শ্রেষ্ঠত্বের আসনে অধিষ্ঠিত, এটা বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াবিদদেরই অবদান। জাতীয় পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনকারি ক্রীড়াবিদগণ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিনামূল্যে অধ্যায়নের সুযোগ পাচ্ছে ও আন্তজার্তিক পর্যায়ের সফল ক্রীড়াবিদগণ এর পাশাপশি আর্থিক সহায়তাও পাচ্ছে বলে তিনি জানান। তিনি আরো বলেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে ক্রীড়ার বিকল্প নেই, তাই ক্রীড়ার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে আন্তজার্তিক মানের ফুটবল, ক্রিকেট, বাস্কেটবল, টেনিস কোর্ট, জিমনেসিয়াম সহ সকল প্রকার খেলাধূলার ব্যবস্থা করা হয়েছে এবং আগামীতে দেশ-বিদেশের বিশবিদ্যালয় সমূহের অংশগ্রহণে আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ও স্পোর্টস কার্নিভ্যাল এর আয়োজন করা হবে।

পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এবারের দশদিনব্যাপী আয়োজিত ইনডোর ও আউটডোর প্রতিযোগীতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পুরুষ ও মহিলা শিক্ষার্থীরা ভলিবল, ফুটবল, ক্রিকেট, বাস্কেটবল, কাবাডি, বেডমিন্টন, টেবিল টেনিস, দাবা,ক্যারাম, লুডু ও বডিবিল্ডিং প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। এতে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের সাফল্য ছিল চোখে পড়ার মত।

পছন্দের আরো পোস্ট