জবির সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডীন ড. আবুল হোসেন

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সামাজিক বিজ্ঞান অনুষদে নতুন ডীন নিযুক্ত করা হয়েছে। সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আবুল হোসেন নবনিযুক্ত ডীন হিসেবে দায়িত্ব পেয়েছেন।বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী পিআরএল-এ (অবসর ছুটি) গমন করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২২ (৫) ধারা মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত বিভাগসমূহের মধ্যে পরবর্তী জ্যেষ্ঠতম অধ্যাপক ড. মো. আবুল হোসেন কে পরবর্তী ০২ (দুই) বছরের জন্য সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন হিসেবে নিযুক্ত করা হয়েছে।

Post MIddle

আদেশে আরও বলা হয়েছে, এই আদেশ ১২ জুলাই থেকে কার্যকর হবে এবং দায়িত্ব পালনের জন্য ড. মো. আবুল হোসেন বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

এদিকে ডীনের দুই বছরের দায়িত্ব পালনের পূর্বেই অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী পিআরএল-এ যান। তিনি ২০২১ সালের ২রা মার্চ ডীনের দায়িত্ব গ্রহণ করেছিলেন।

নতুন ডীন অধ্যাপক ড. মো. আবুল হোসেন বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও আওয়ামী পন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের একাংশের সভাপতি হিসেবে রয়েছেন।ৃ

পছন্দের আরো পোস্ট