জবিতে ৬ অনুষদে নীল দলের আহ্বায়ক কমিটি ঘোষণা 

রিসাত রহমান,জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন জবি নীলদলের ৬টি অনুষদে মোট ৩৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নীলদলের দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেনের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সোমবার (২০ জুন) নীলদলের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ার হোসেন এ কমিটির অনুমোদন দিয়েছেন।কমিটিতে কলা অনুষদের আহ্বায়ক হয়েছেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো মমিন উদ্দীন, সদস্য সচিব ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো আব্দুস সামাদ, বিজনেস স্টাডিস অনুষদের আহ্বায়ক মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো আব্দুল্লাহ মাহফুজ, সদস্য সচিব ফিন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক শেখ আলমগীর হোসেন, বিজ্ঞান অনুষদের আহ্বায়ক পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নুরে আলম আব্দুল্লাহ, সদস্য সচিব পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. সানোয়ার হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের আহ্বায়ক সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আয়েশা সিদ্দিকী ও সদস্য সচিব সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক মো জাফর ইকবাল, আইন অনুষদের আহ্বায়ক ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক খ্রিষ্টীন রিচার্ডসন, সদস্য সচিব আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম, লাইফ অ্যান্ড আর্থ সাইন্স অনুষদের আহ্বায়ক অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আরিফউল ইসলাম, সদস্য সচিব প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো রফিকুল ইসলাম।নীল দলের সভাপতি পরিমল বালা জানান,নীল দল হলো  বঙ্গবন্ধুর আদর্শ অনুসারী দল। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করেই আমাদের কার্জক্রম পরিচালনা করি।

Post MIddle

শিক্ষকদের অধিকার আদায় থেকে শুরু জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়ে রুপান্তরিত করার উদ্দেশ্যই আমরা কার্যক্রম পরিচালনা করি।শিক্ষদের বিভিন্ন বিষয়াদির কথা আমাদের শুনতে হয় সে জন্য আমরা যাতে ইন্টারেকশনটা আরো বাড়াতে পারি  তাই অনুষদ ভিত্তিক কমিটি ঘোষণা করে দিয়েছি।

কলা অনুষদের আহ্বয়ক অধ্যাপক ড.মমিন উদ্দিন বলেন, আমাকে কলা অনুষদের আহ্বায়ক করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি, আমি নীলদলের সাথেই কাজ করছি ভবিষ্যতে নীলদলকে নিয়েই এগিয়ে যেতে চাই।

পছন্দের আরো পোস্ট