মিট দি সিইও ক্যারিয়ার কাউন্সেলিং প্রোগ্রাম

নিজস্ব প্রতিবেদক।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ গতকাল (২০ জুন, ২০২২) সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব মিলনায়তনে ‘মিট দ্য সিইও ক্যারিয়ার কাউন্সেলিং প্রোগ্রামের’ আয়োজন করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এমরানুল হক এবং সভাপতিত্ব করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এইচ এম জহিরুল হক।

Post MIddle

উদ্বোধনী বক্তব্য রাখেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.এইচ এম জহিরুল হক এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর এস এম আরিফুজ্জামান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মোঃ মামুনুর রশীদ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা এবং ঢাকা ব্যাংক লিমিটেডের রিটেইল বিজনেস বিভাগের প্রধান এইচ এম মোস্তাফিজুর রহমান এবং ঢাকা ব্যাংক লিমিটেডের এসইভিপি ও গুলশান শাখার ব্যাবস্থাপক মোস্তফা হোসেন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এমরানুল হক বাংলাদেশের উন্নয়ন খাত এবং ব্যাংকিং প্রবৃদ্ধির তার অসামান্য ক্যারিয়ারের কথা তুলে ধরেন। ঢাকা ব্যাংক ভবিষ্যতে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সঙ্গে সম্পর্ক আরও শক্ত করবে বলেও তিনি আশ্বস্ত করেন। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য ইন্টার্ন সুবিধা এবং ইন্ডাস্ট্রিয়াল অ্যাটাচমেন্টের মতো প্রচুর সুযোগ-সুবিধা প্রদান করা হবে। তিনি ঢাকা ব্যাংকের সঙ্গে ব্যাংকিং সম্পর্ক গড়ে তোলার জন্য শিক্ষার্থীকে অনুরোধ করেন। তিনি শিক্ষার্থীদের প্রবীণ নাগরিকদের সম্মান করার পরামর্শ দেন এবং প্রতিক্রিয়া হিসাবে এটি ফিরে পাবেন। কিন্তু একই সাথে অন্যকে সম্মান না করলে পেছনে অসম্মান হবে। আন্তরিকতা, শৃঙ্খলা এবং কাজের প্রতি নিষ্ঠা আপনাকে গন্তব্যে পৌঁছে দেবে বলে তিনি তার বক্তব্যে বিশেষভাবে আলোকপাত করেন।

পছন্দের আরো পোস্ট