জবিস্থ বরিশাল জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইদ-হিমু

জবি প্রতিনিধি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) দীর্ঘ ৫ বছর পর বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি (আংশিক) গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী সাঈদুল ইসলাম সাইদ ও সাধারণ সম্পাদক হিসেবে নৃবিজ্ঞান বিভাগের শরিফুল ইসলাম হিমু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সংগঠন সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে বুধবার (৬ এপ্রিল) বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীরা এই কমিটি অনুমোদন দেন।

Post MIddle

কমিটিতে অন্যান্য পদে সহ সভাপতি হিসেবে শফিকুল ইসলাম আপন, কাজী মোকছেদ, আবু রায়হান, রাকিব শরীফ, মোঃ রায়হান বাহাদুর এবং মেহেজাবিন মোনা, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে ফাইয়াজুল আজাদ রুদ্র, আমিনুল ইসলাম আলিফ, কামরুন নেছা লোপা এবং মোঃ সিয়াম হোসাইন, সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ মাহমুদুল হাসান ইমন, দূর্জয় খাসকেল, রাজীব আহমেদ জীবন এবং নিপা রাণী সাহা, দপ্তর সম্পাদক হিসেবে মোঃ রাজিব হোসাইন রাজু ও প্রচার সম্পাদক হিসেবে নাঈমউর রহমান নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বরিশাল জেলার  শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে আগামী ১ বছরের জন্য এই কমিটি গঠন করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

পছন্দের আরো পোস্ট