ঢাবি সাংবাদিক সমিতির নতুন কমিটিকে রাবিসাসের অভিনন্দন

রাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (ডুজা) নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। মঙ্গলবার (২৭ মার্চ) রাতে এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি নুরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক নূর আলম।

কমিটিতে দৈনিক আলোকিত বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মামুন তুষার সভাপতি ও ইংরেজি দৈনিক ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক সিরাজুল ইসলাম রুবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

Post MIddle

বিবৃতিতে রাবিসাস নেতৃবৃন্দ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (ডুজা) নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে সংগঠনটি। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-ডুজা’র মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে জাগো নিউজের আল সাদী ভূঁইয়া, যুগ্ম সম্পাদক পদে দৈনিক প্রথম আলোর আসিফ হাওলাদার, অর্থ সম্পাদক পদে যুগান্তরের মাহাদী হাসান, দপ্তর সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের নাসিমুল হক, কার্যনির্বাহী সদস্য পদে নিউ এইজের ওবায়দুর রহমান সোহান, নিউজ বাংলার মনিরুল ইসলাম ও বাংলাদেশ সংবাদ সংস্থার মহিউদ্দিন মুজাহিদ মাহি।

পছন্দের আরো পোস্ট