ইবিতে নতুন সহকারী প্রক্টর নিয়োগ

ইবি প্রতিনিধি-

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন চার সহকারী প্রক্টর নিয়োগ করা হয়েছে। নিয়োগপ্রাপ্তরা হলেন আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. আমজাদ হোসেন, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাজ্জাদুর রহমান টিটু, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল এবং হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক শাহাবুব আলম।

Post MIddle

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ নিয়োগ দিয়েছেন বলে রেজিস্ট্রার কার্যালয়ের এক  আদেশে জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, সাজ্জাদুর রহমান টিটুর দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় তাকে পুনরায় নিয়োগ দেয়া হয়েছে। এছাড়া হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শহিদুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেনকে এবং ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক হাফিজুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েলকে নিয়োগ দেয়া হয়। এছাড়াও নতুন করে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক শাহাবুব আলমকে নিয়োগ দেয়া হয়।

আগামী এক বছর তারা সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন বলে অফিস আদেশে বলা হয়। এছাড়া সফলভাবে দায়িত্ব পালন করার জন্য হাফিজুল ইসলাম ও শহিদুল ইসলামকে ধন্যবাদ জানায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ এ দায়িত্বে আমাকে নিয়োগ দেয়ার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আমি যেন যথাযথভাবে এ দায়িত্ব পালন করতে পারি সেজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করছি।

পছন্দের আরো পোস্ট