বিআরটিসির সাথে একে খানের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

চুঢেট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ব্যুরো অফ রিসার্চ, টেস্টিং অ্যান্ড কনসাল্টেশন (বিআরটিসি) এর সাথে দেশের স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান এ.কে. খান কোম্পানি অ্যান্ড লিমিটেডের মধ্যে একটি দ্বিপাক্ষিক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গত (৩১ জানুয়ারি) সোমবার চট্টগ্রাম নগরীর বাটালি হিলস্থ এ.কে. খানের প্রধান কার্যালয়ে উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

উক্ত চুক্তিতে চুয়েটের পক্ষে বিআরটিসি’র পরিচালক অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম এবং এ.কে. খান গ্রুপের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা কে.এ.এম. মাজেদুর রহমান স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে স্বাক্ষর করেন।

Post MIddle

এ সময় উপস্থিত ছিলেন চুয়েটের পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আসিফুল হক, অধ্যাপক ড. সুদীপ কুমার পাল ও অধ্যাপক ড. মো. আফতাবুর রহমান এবং এ.কে. খান গ্রুপের প্রকল্প পরিচালক এ.কে.এম. শফিকুল্লাহ, প্রধান আর্থিক কর্মকতা (সি.এফ.ও) মোস্তাক আহমেদ ও প্রকৌশল বিভাগের সিনিয়র ম্যানেজার কে.এম. রেজানুর রহমান।

উক্ত সমঝোতা চুক্তির আওতায় বাংলাদেশে বৃহত্তম আইসিডি নির্মাণের জন্য এ.কে. খান গ্রুপের অভ্যন্তরীণ কন্টেইনার ডিপো (ওঈউ) প্রকল্পের বিশদ নকশা এবং নির্মাণ তত্ত্বাবধানের জন্য পরামর্শদাতা হিসেবে চুয়েটের বিআরটিসি কাজ করবে।

উল্লেখ্য, চুয়েটের সাথে এ.কে. খান গ্রুপ ইতোপূর্বেও যৌথভাবে কাজ করেছে। এরই ধারাবাহিকতায় উক্ত সমঝোতা স্মারকের মাধ্যমে দুই প্রতিষ্ঠানের দ্বিপাক্ষিক সম্পর্কটা আরও সুদৃঢ় হবে বলে আশা করা হচ্ছে।

পছন্দের আরো পোস্ট