খুবি কর্মচারীদের বার্ষিক প্রীতিসমাবেশ সম্পন্ন

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বলেছেন, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের পারস্পারিক বন্ধনে বিশ্ববিদ্যালয়ের অবস্থান আরও সুদৃঢ় হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়ের এই গতিশীল কর্মপরিবেশ বজায় থাকবে।

তিনি বলেন, নগরজীবনের কোলাহল থেকে প্রশান্তি পেতে প্রীতিসমাবেশের প্রয়োজন রয়েছে। প্রীতিসমাবেশ আয়োজনের ফলে সহকর্মী ও তাদের পরিবারের সদস্যের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও মেলবন্ধন সৃষ্টি হয়। তিনি বলেন, প্রীতিসমাবেশের পাশাপশি বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতাও আয়োজন করা যেতে পারে। কেননা মানুষের শরীর ও মন সুস্থ রাখতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। এজন্য তিনি আগামীতে প্রীতিসমাবেশের পাশাপাশি আলাদাভাবে ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের ওপর গুরুত্বারোপ করেন।

Post MIddle

গতকাল বিকাল সাড়ে ৪টায় নগরীর জাহানাবাদ ক্যান্টনমেন্ট সংলগ্ন বনবিলাস এলাকায় খুলনা বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের উদ্যোগে আয়োজিত বার্র্ষিক প্রীতিসমাবেশ-২০২২ এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। এসময় বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মুজিবুর রহমান, অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি এস এম মনিরুজ্জামান (পলাশ), সাধারণ সম্পাদক দীপক চন্দ্র ম-লসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে সেখানে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে সেখানে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অতিথিবৃন্দ ক্রীড়া প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্রয়ের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পছন্দের আরো পোস্ট