কুবিতে শুরু হয়েছে এমসিজে সপ্তাহ-২০২২

বিল্লাল হোসেন স্বাধীন,কুবি প্রতিনিধি।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আয়োজনে শুরু হয়েছে এমসিজে সপ্তাহ-২০২২। সাতদিন ব্যাপি এই আয়োজনের প্রথম দিনে ক্রিকেট চ্যাম্পিয়নশিপ উদ্বোধন হয়।

আজ (১ জানুয়ারি) সকাল নয়টায় বিভাগের প্রথম ও দ্বিতীয় ব্যাচের মধ্যকার ক্রিকেট ম্যাচের মাধ্যমে এমসিজে সপ্তাহ-২০২২ উদ্বোধন করেন বিভাগটির সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া।

খেলার প্রথম ম্যাচে সাত উইকেটে জয়লাভ করে প্রথম ব্যাচ। ৫৯ রান নিয়ে প্লেয়ার অব দ্য ম্যাচ হন প্রথম ব্যাচের শাহ আমান উল্লাহ পরান। দুপুর দুইটায় দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় তৃতীয় ও চতুর্থ ব্যাচ৷ সে ম্যাচে ৮৭ রানে জয় পায় চতুর্থ ব্যাচ৷ এই ম্যাচে ১১৫ রান নিয়ে প্লেয়ার অব দ্য ম্যাচ হন চতুর্থ ব্যাচের আল কাউসার৷

Post MIddle

ক্রিকেট ছাড়াও এমসিজে সপ্তাহে শিক্ষার্থীরা দেশীয়া খেলা গোল্লাছুট ও দাড়িয়াবান্ধায় অংশ নেবে। এর বাইরে থাকছে ভলিবল, ব্যাডমিন্টন ও মেয়েদের ক্যারম খেলার আয়োজন।

এছাড়া সাংস্কৃতিক প্রতিযোগিতায় রবীন্দ্র, নজরুল, দেশাত্মবোধক ও আধুনিক গানেও শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে স্বতঃস্ফূর্তভাবে। থাকছে কবিতা আবৃত্তিও।

উল্লেখ্য, দ্বিতীয় বারের মতো গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এই এমসিজে সপ্তাহ-২০২২ আয়োজন করেছে। উৎসবমুখর এই আয়োজনে বিভাগের পাঁচটি ব্যাচ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছে।

পছন্দের আরো পোস্ট