চবি ক্লাব এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্লাব (ক্যাম্পাস) বার্ষিক সাধারণ সভা, বিদায় সম্মাননা ও অন্তরঙ্গন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত (২২ ডিসেম্বর ২০২১) ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে।

উপাচার্য তাঁর বক্তব্যে উপস্থিত সকলকে মহান বিজয়ের সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানান। তিনি বলেন, ক্যাম্পাস ক্লাব ক্যাম্পাসে বসবাসরত শিক্ষক-কর্মকর্তাদের অবসর সময়ের জন্য বিনোদনের অন্যতম একটি প্রাণকেন্দ্র। ক্লাবের সদস্যদের মধ্যে পারস্পারিক দেখা সাক্ষাৎ ও আলাপ-আলোচনার মাধ্যমে সৌহার্দ্য-সম্প্রীতির মেলবন্ধন তৈরি হয়।

উপাচার্য ক্লাবের সার্বিক উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সম্ভাব্য সকল রকমের সুযোগ-সুবিধা অব্যাহত থাকবে মর্মে ক্লাব নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন। উপাচার্য মৃত্যুবরণকারী ক্লাবের সদস্যদের মরণোত্তর সম্মাননা ক্রেস্ট এবং অবসরপ্রাপ্ত বিদায়ী সদস্যদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। এ ছাড়া ক্লাবের অন্তরঙ্গন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

Post MIddle

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চবি ক্লাব (ক্যাম্পাস) এর সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আল-আমীন। অনুষ্ঠান সঞ্চালনা ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন ক্লাবের সম্পাদক মুহম্মদ মামুন মোরশেদ ভূঁইয়া এবং ক্লাবের বার্ষিক অডিট প্রতিবেদন উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মোহাম্মদ ফয়েজুল্লাহ।

সভায় ক্লাবের সদস্যবৃন্দ মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন।এতে চবি ক্লাব (ক্যাম্পাস)-এর কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উপলক্ষে ক্লাব ভবন এবং আশে-পাশে আলোক সজ্জায় সজ্জিত করা হয়। পরে ক্লাবের সদস্যবৃন্দ বার্ষিক ভোজে অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট