কুবির বঙ্গবন্ধু হলে বিজয় দিবস আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা

কুবি থেকে বিল্লাল হোসেন স্বাধীন।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাব কর্তৃক বিজয় দিবস আন্তঃহল হল বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) রাত আটটায় বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ ড. মো: মোকাদ্দেস- উল- ইসলাম এই আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার উদ্ভোধন ঘোষণা করেন।

এই আন্তঃহল হল ডিবেটিং প্রতিযোগিতায় ছয়দফা, বায়ান্ন, বিজয় একাত্তর, ধানমন্ডি ৩২,যুক্তফ্রন্ট, ও গনঅভ্যুত্থান নামে দুটি গ্রুপে মোট ছয়টি দল অংশগ্রহণ করে।

Post MIddle

বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ ড. মো. মোকাদ্দাস- উল- ইসলাম বলেন, ‘বিতর্ক আমাদের যৌক্তিক শৃঙ্খলে আবদ্ধ করে,আমাদের মেধাকে শাণিত করে এবং আমাদেরকে আরো বেশি সংস্কৃতিবান হতে সহায়তা করে।’

বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক মো.রাসেল মিয়া বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে হল পর্যায়ে বিতর্ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের মাধ্যমে শুরু হয়। আমরা আশাবাদী এই বিতর্কের মাধ্যমে সৃজনশীল নতুন ধারার চিন্তা উন্মোচিত হবে।’

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসাইন সবুজ,সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ ও বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব সহ হল শাখা ছাত্রলীগের নেতা-কর্মী ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

পছন্দের আরো পোস্ট