খুবিতে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের শহিদ বুদ্ধিজীবী ডা. আলীম চৌধুরী চিকিৎসা কেন্দ্রে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধকল্পে আস্ট্রাজেনেকা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

আজ (২৮ নভেম্বর ২০২১) রবিবার সকাল ১০টায় এই ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়। উপস্থিত থেকে সূচনা কার্যক্রম প্রত্যক্ষ করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। এসময় চিফ মেডিকেল অফিসার ডা. কানিজ ফাহমিদা, সহকারী ছাত্র বিষয়ক পরিচালক মোঃ সোহেল পারভেজ ও প্রসেনজিৎ তরফদার উপস্থিত ছিলেন।

Post MIddle

প্রথম দিনে যে সকল শিক্ষার্থী নিবন্ধনের পরও ভ্যাকসিনের অপেক্ষায় ছিলেন এবং যারা এক ডোজ ভ্যাকসিন নিয়েছেন তারা পরবর্তী ডোজ নেওয়ার জন্য বিপুল আগ্রহে মেডিকেল সেন্টারে যান এবং স্বাস্থ্যবিধি মেনে ভ্যাকসিন গ্রহণ করেন। এছাড়া শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদেরও অনেকে একই উদ্দেশ্যে সেখানে ভ্যাকসিন গ্রহণে যান।

শিক্ষার্থীরা জানায়, তাদের মধ্যে বাকি যারা নিবন্ধন করেও ভ্যাকসিন নিতে পারেন নি বা এক ডোজ নিয়েছেন আরেক ডোজ বাকি ছিলো তাদের জন্য বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসেই ভ্যাকসিন গ্রহণের এই সুযোগ করায় খুবই ভালো হয়েছে। তাদের সময় নষ্ট হচ্ছে না, তারা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে এই উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান।

পছন্দের আরো পোস্ট