ঢাবিতে দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ডিজিটাল প্রযুক্তির সর্বোচ্চ সদ্ব্যবহারের মাধ্যমে প্রাতিষ্ঠানিক ও দাফতরিক কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করে বলেছেন, সময়াবদ্ধ পরিকল্পনা অনুসারে সকলকে নিজ নিজ কর্মসম্পাদন করতে হবে।

আজ (২০ নভেম্বর ২০২১) শনিবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি’ শীর্ষক দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

Post MIddle

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. ফেরদৌস জামান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান সঞ্চালন করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ‘পেপারলেস’ এবং ‘ক্যাশলেস’ কর্মপদ্ধতি চালুর মাধ্যমে সমাজের দুর্নীতি হ্রাসে কার্যকর ভূমিকা পালনের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, পেশাজীবীদের স্ব স্ব ক্ষেত্রে সেবার মান বাড়াতে হবে এবং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অবদান রাখতে হবে।

উল্লেখ্য, দু’দিনব্যাপী এ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন ইনস্টিটিউট ও সেন্টারের পরিচালক, হলের প্রাধ্যক্ষবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, অফিস প্রধান ও কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট