৪র্থ ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্ণামেন্ট শুরু

নিজস্ব প্রতিবেদক।

তিন দিন ব্যাপী ‘৪র্থ ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২১’ কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে আজ (৫ নভেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানে টুর্ণামেন্টে অংশগ্রহণকারী সদস্যগণ ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিষ্টক্স্ এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেয়িার জেনারেল মোঃ তাজুল ইসলাম ঠাকুর, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ড্যাফোডিল ফ্যামিলি’র চেয়ারম্যান ডঃ মোঃ সবুর খান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার, ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার,গলফ অপারেশনস লেঃ কর্নেল এম এম গোলাম মোহায়মেন (অবঃ), ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক, প্রকল্প পরিচালক (উন্নয়ন) মেজর মোঃ আরমান আলী ভূইয়া (অবঃ), এবং উভয় সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

টূর্নামেন্টে দেড় শতাধিক গলফার অংশগ্রহণ করেন। উক্ত টূর্নামেন্টে বিভিন্ন ক্যাটাগরিতে পুরুষ ও মহিলাসহ দক্ষিন কোরিয়া, ব্রাজিল, ভারত, পাকিস্তান, তুরস্ক ও আমেরিকার ১৫জন গলফারসহ দেশী-বিদেশী ৬০০ গলফার অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট