রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা শুরু ২ জানুয়ারি থেকে

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের চতুর্থ বর্ষ স্নাতক, স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর (মাস্টার্স) পরীক্ষাসমূহ ২ জানুয়ারি ২০২১ তারিখ শনিবার থেকে অনুষ্ঠিত হবে। স্বাস্থ্যবিধি অনুসরণ করে স্বল্পতম সময়ের মধ্যে এই পরীক্ষা সম্পন্ন করার সুপারিশ করা হয়েছে।

ফিল্ডওয়ার্ক, ইন্টার্নশিপ, মৌখিক ও ইনকোর্স পরীক্ষা সম্পর্কে সংশ্লিষ্ট বিভাগীয় একাডেমিক কমিটি ও পরীক্ষা কমিটি সিদ্ধান্ত গ্রহণ করবেন। এসময় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ বন্ধ থাকবে। পরীক্ষা গ্রহণের সুবিধার্থে পূর্বনির্ধারিত ৩ থেকে ৭ জানুয়ারির শীতকালীন ছুটি বাতিল করা হয়েছে। এছাড়া ৩ জানুয়ারি থেকে বিশ্ববিদ্যালয়ের অফিসমূহ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকবে।

Post MIddle

আজ সোমবার সকাল ১০টায় শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় শিক্ষা পরিষদের এক জরুরি সভায় এইসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান এ সভায় সভাপতিত্ব করেন।

কোভিড-১৯ সংক্রমণজনিত কারণে উদ্ভূত পরিস্থিতিতে এই সভায় শুধুমাত্র অনুষদ অধিকর্তা, ইনস্টিটিউট পরিচালক, বিভাগীয় সভাপতি, পরীক্ষা নিয়ন্ত্রক ও গ্রন্থাগারিক এবং নির্বাচিত শিক্ষক প্রতিনিধিবৃন্দ স্বশরীরে উপস্থিত ছিলেন। প্রফেসর ক্যাটেগরি ও চ্যান্সেলর মনোনীত সদস্যবৃন্দ ভার্চুয়াল মিটিং প্লাটফর্ম জুম-এর মাধ্যমে সংযুক্ত হয়ে সভায় অংশ নেন।

পছন্দের আরো পোস্ট