ইবি প্রেস ক্লাবের নেতৃত্বে মাসুম-তারিক

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন- ২০২০ অনুষ্ঠিত হয়েছে। এতে দৈনিক যুগান্তর প্রতিনিধি সরকার মাসুম সভাপতি ও বাংলা নিউজ ২৪ প্রতিনিধি তারিকুল ইসলাম তারিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রেস কর্ণারে নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি এ আর রাশেদ (দৈনিক প্রতিদিনের সংবাদ), যুগ্ম-সাধারণ সম্পাদক রুমি নোমান (বাংলা ট্রিবিউন), দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ আহসান নাঈম (বাংলাদেশ প্রতিদিন), প্রচার-প্রকাশনা ও সাহিত্য সম্পাদক আবু হুরায়রা (দ্য ইন্ডিপেন্ডেন্ট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান মাহবুব (জাগো নিউজ ২৪.কম), কার্যনির্বাহী সম্পাদক ফেরদাউসুর রহামান সোহাগ (দৈনিক সংবাদ), শাহাদাত (তিমির দৈনিক কালের কন্ঠ), মুনজুরুল ইসলাম নাহিদ (দৈনিক সমাচার) এবং আদিল সরকার (দৈনিক সময়ের আলো)।

Post MIddle

উল্লেখ্য, নির্বাচনে সভাপতি পদে সরকার মাসুম ও এ.আর. রাশেদ এবং সাধারণ সম্পাদক পদে তারিকুল ইসলাম তারিক, রুমি নোমান ও মুতাসিম বিল্লাহ পাপ্পু প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয় পরিক্ষা নিয়ন্ত্রক দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক এ কে আজাদ লাভলু এবং সহকারী কমিশনার ছিলেন ইবি প্রেস ক্লাবের সাবেক সভপতি আলতাফ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক কানন আজিজ।

পছন্দের আরো পোস্ট